ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদযাত্রায় বাড়ি ফেরা হলো না আরফিনের

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, মে ১২, ২০২১
ঈদযাত্রায় বাড়ি ফেরা হলো না আরফিনের মিরা আরফিন

সাভার (ঢাকা): ঈদ উপলক্ষে মোটরসাইকেলে করে ভাইয়ের সঙ্গে গ্রামের বাড়ি যাচ্ছিলেন মিরা আফরিন (৩৫) নামের এক শিক্ষিকা। পথে ময়লাবাহী ট্রাকের চাপায় মৃত্যু হয় তার।

আহত হন ভাই ডা. নিশাত আলমগীর।  

বুধবার (১২ মে) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজার এলাকার মমতাজ ফিলিং স্টেশনের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মিরা আরফিন কুষ্টিয়া জেলার খুকশা থানার মালিশিয়া গ্রামের ইজ্জত আলীর মেয়ে। মিরা আফরিন রাজধানীর মিরপুর এলাকায় থেকে স্থানীয় কম্বাইন্ড স্কুলে শিক্ষকতা করতেন।

পুলিশ জানায়, বিকেলে বোন মিরা আফরিনকে নিয়ে মোটরসাইকেলে করে ঈদ উদযাপনের জন্য রাজধানী ঢাকা থেকে গ্রামের বাড়ি কুষ্টিয়ায় যাচ্ছিলেন ছোট ভাই ডা. নিশাত আলমগীর। তারা ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজার ব্রিজ পার হয়ে মমতাজ ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে পেছন থেকে সিটি করপোরেশনের ময়লার একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলের পেছনে থাকা মিরা আফরিন রাস্তায় পড়ে গেলে অন্য একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খাঁন বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, মে ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।