ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

রামপুরায় ৬ তলা ভবনে আগুন 

স্টাফ করেস্পন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, মে ১২, ২০২১
রামপুরায় ৬ তলা ভবনে আগুন  ফাইল ফটো

ঢাকা: রাজধানীর রামপুরার ডি আই টি সড়কে অবস্থিত একটি ছয় তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

 

বুধবার (১২ মে) রাত সাড়ে ১১টার দিকে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা কামরুল হাসান।  

কামরুল হাসান বলেন, রাত ১০টা ১৬ মিনিটের দিকে ৬/ডি ডি আই টি রোডে অবস্থিত একটি ছয় তলা ভবনে অগ্নিকাণ্ডের সংবাদ পাই আমরা। সেখানে গিয়ে দেখতে পারি এটা একটা আবাসিক ভবন। ভবনের দুই তলার একটি ফ্ল্যাটের বৈদ্যুতিক সুইচ বোর্ড থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।  

হতাহতের কোনো ঘটনা আছে কী না জানতে চাইলে তিনি বলেন, কোনো মানুষ আহত বা নিহত হয়নি। তবে যে ঘরে আগুন লেগেছিল সেই ঘরের কিছু আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিকভাবে ১০ হাজার টাকার মতো ক্ষতি হয়েছে বলে হিসেব করা হয়েছে। আমরা দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছাই এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।  

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, মে ১২, ২০২১
এসএইচএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa