ঢাকা, সোমবার, ২১ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৫ জুন ২০২৩, ১৬ জিলকদ ১৪৪৪

জাতীয়

পুঠিয়ায় মাইক্রোবাস-প্রাইভেটকার সংঘর্ষে চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মে ১২, ২০২১
পুঠিয়ায় মাইক্রোবাস-প্রাইভেটকার সংঘর্ষে চালক নিহত

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে রাজু আহমেদ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি মাইক্রোবাসের চালক ছিলেন।

এ সময় মাইক্রোবাস ও প্রাইভেটকারে থাকা কমপক্ষে ১০ জন যাত্রী গুরুতর আহত হন।

বুধবার (১২ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ঝলমলিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাইক্রোবাস চালক রাজু যশোর জেলার মাগুরা এলাকার রেজাউল ইসলামের ছেলে। আহতরা হলেন-উপজেলার বানেশ্বর এলাকার শহিদুল ইসলামের ছেলে রানা (৩৫), রাজশাহী মহানগরের ইসলামের স্ত্রী নাসিমা বেগম (৩৫), নাটোর বাগাতিপাড়া উপজেলার কলিম উদ্দিনের ছেলে রুবেল (৩০), মোহনপুর উপজেলার আ. দুলালের ছেলে লতিফুর রহমান (১৮), তানোর উপজেলার মজিবুর রহমানের ছেলে রাসেল (২৫) ও বাগমারা উপজেলার আব্দুল গফুরের স্ত্রী কবিজান (৫০)। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত ব্যক্তিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক লুৎফর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবোঝাই মাইক্রোবাস ঢাকা-রাজশাহী মহাসড়কে উপজেলার ঝলমলিয়া মুরাদের পাম্পের কাছে আসা মাত্রই বিপরীতমুখী একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাস চালক রাজুর মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতের উদ্ধার করে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও প্রাইভেটকারটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। এছাড়া নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহত তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, মে ১২, ২০২১
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa