ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

বিদ্যুৎ বিলের সোয়া ৫ কোটি টাকা পাওনা মেটালো সিসিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, মে ৭, ২০২১
বিদ্যুৎ বিলের সোয়া ৫ কোটি টাকা পাওনা মেটালো সিসিক

সিলেট: সোয়া ৫ কোটি টাকা বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। বৃহস্পতিবার (৬ মে) নগর ভবনে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের কাছে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) বকেয়া বিদ্যুৎ বিলের চেক হস্তান্তর করা হয়।

 

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অন্তর্গত চারটি ডিভিশনকে বকেয়া বিদ্যুৎ বিল বাবদ ৫ কোটি ২৫ লাখ ৬৫ হাজার ৭২৩ টাকা পরিশোধ করেন সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ অঞ্চল সিলেটের প্রধান প্রকৌশলী আব্দুল কাদিরের উপস্থিতিতে বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী ফজলুল করীম, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামস ই আরেফিন, বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী শ্যামল রঞ্জন ও বিক্রয় ও বিতরণ বিভাগ-৪ এর নির্বাহী প্রকৌশলী আব্দুর রাজ্জাকের কাছে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধের চেক হস্তান্তর করেন সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সিসিকের প্রধান প্রকৌশলী মো. নুর আজিজুর রহমান, নিবার্হী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. রুহুল আলম, হিসাব রক্ষণ কর্মকর্তা আ ন ম মনছুফ, সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) জয়দেব বিশ্বাসসহ সিসিকের ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, মে ০৭, ২০২১
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa