ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

জাতীয়

পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মমতা

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, মে ৭, ২০২১
পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মমতা

ঢাকা: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনকে ধন্যবাদ জানিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। অভিনন্দন জানিয়ে লেখা চিঠির প্রতিউত্তরে তিনি পররাষ্ট্রমন্ত্রীকে এ ধন্যবাদ জানান।

 

শুক্রবার (৭ মে) পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়।

ড. আব্দুল মোমেনকে লেখা এক চিঠিতে মমতা ব্যানার্জী উল্লেখ করেন, পশ্চিমবঙ্গের জনগণ উন্নয়ন,শান্তি, ঐক্য ও সংহতি বজায় রাখা এবং শক্তিশালী করার পক্ষে রায় দেন। বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ ভৌগোলিকভাবে বন্ধুত্ব, ভ্রাতৃত্ব, একই সংস্কৃতি এবং ঐতিহ্যের বন্ধনে আবদ্ধ। ভবিষ্যতে এ আবেগ ও অনুভূতির সম্পর্ক আরো জোরদার হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করছি।

পশ্চিমবঙ্গকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করে মমতা ব্যানার্জী বলেন, আপনাদের শুভ কামনা এ যাত্রায় সহায়ক হবে।

ভারতের পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দল তৃণমূল কংগ্রেস এ রাজ্যের বিধানসভা নির্বাচনে ঐতিহাসিক বিজয় লাভ করে। এর পরিপ্রেক্ষিতে গত ৫ মে এক পত্রে তাকে আন্তরিক অভিনন্দন জানান ড. আব্দুল মোমেন।

বাংলাদেশ সময়: ০৭৩৪ ঘণ্টা, মে ৭, ২০২১
টিআর/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa