ঢাকা, মঙ্গলবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

জাতীয়

পটুয়াখালী সন্ধানীতে ফ্রিজ দিলেন আ’লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মে ৬, ২০২১
পটুয়াখালী সন্ধানীতে ফ্রিজ দিলেন আ’লীগ নেতা

পটুয়াখালী: পটুয়াখালী মেডিক্যাল কলেজে সন্ধানী রক্তদান ইউনিটের কার্যক্রমকে গতিশীল ও সেবা সহজীকরণের লক্ষে আধুনিক প্রযুক্তির উন্নত মানের একটি ফ্রিজ দিয়েছেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পটুয়াখালী পৌরসভা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ মৃধা।

বৃহস্পতিবার (০৬ মে) সকালে পটুয়াখালী মেডিক্যাল কলেজের সভাকক্ষে সন্ধানী রক্তদান ইউনিটের আয়োজনে এ ফ্রিজ হস্তান্তর অনুষ্ঠানে পটুয়াখালী বিএমএ সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পটুয়াখালী পৌরসভা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পটুয়াখালী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. ফায়জুল বাশার, পটুয়াখালী সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম, সন্ধানী ইউনিটের সভাপতি রাকিব হোসাইনসহ মেডিক্যাল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা।

সন্ধানী রক্তদান ইউনিটের সভাপতি রাকিব হোসাইন বাংলানিউজকে বলেন, গত তিন বছর ধরে আমাদের এই সংগঠনের উদ্যোগে বিনামূল্যে রক্তদান কার্যক্রম করে থাকি। কিন্তু দুঃখের বিষয় হলো আমরা রক্ত সংগ্রহ করে রাখার মতো একটি ফ্রিজ ছিলনা। সুলতান আহমেদ মৃধা স্যার আমাদের এই ফ্রিজ দিয়েছেন। মানবতার কল্যাণে থাকার জন্য তাকে অসংখ্য ধন্যবাদ।

সুলতান আহমেদ মৃধা বলেন, পটুয়াখালী মেডিক্যাল কলেজে মানবতার সেবায় সন্ধানী রক্তদান ইউনিট কাজ করতো আমার জানা ছিলনা। সিভিল সার্জন মহোদয় যখন আমার সঙ্গে আলোচনা করে রক্ত সংরক্ষণ করার জন্য সন্ধানীর একটি ফ্রিজ দরকার তখনই আমি ফ্রিজ দেওয়ার কথা বলি। আসলে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে সব সময় ভালো লাগে। সব সময় মানবিক কাজে আমার চেষ্টা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, মে ০৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa