ঢাকা, বুধবার, ২ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

নওগাঁয় চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মে ৬, ২০২১
নওগাঁয় চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার গ্রেফতার পাঁচজন

নওগাঁ: নওগাঁয় সংঘবদ্ধ চোর চক্রের নারী-পুরুষসহ পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (০৬ মে) দুপুরের দিকে নওগাঁ সদর মডেল থানায় সংবাদ ব্রিফিং করে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার।

গ্রেফতাররা হলেন- বগুড়া জেলা চেলাপাড়া থানার উত্তর গ্ৰামের মৃত আলমের ছেলে সেলিম (২৪), মুকুলের ছেলে আরিফ (২৫), আব্দুল লতিফের মেয়ে ঋতু (৪৫), হানিফের মেয়ে সেলিনা (৩৮), রফিক ব্যাপারীর মেয়ে আয়শা (৩২)।

ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার জানান, বগুড়া শহরের আলুপট্টির কল্যানী ফিড মিলের ম্যানেজার পুলক কুমার কুণ্ড বুধবার (৫ মে) দুপুর সাড়ে ১২টার একটি ব্যাংক থেকে ৫০ হাজার টাকার চারটি বান্ডেল উত্তোলন করে পরে আরেক ব্যাংকে টাকাগুলো জমা রাখার উদ্দেশে রওনা হন। পথে বাটার মোড়ে ডক্টরস ফুডস নামে একটি দোকানের সামনে এলে চোর চক্রের সদস্যরা ভিড়ের মধ্যে তাকে ধাক্কা দিয়ে প্যান্টের পকেটে থেকে কৌশলে ৫০ হাজার টাকার একটি বান্ডেল নিয়ে নেয়। পরে পুলক কুমার কুণ্ড থানায় অভিযোগ করলে পুলিশ সুপারের (এসপি) নির্দেশে এক ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ওই পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, ঈদকে সামনে রেখে সংঘবদ্ধ চক্রটি নওগাঁ শহরসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিভিন্ন গ্ৰুপে ভাগ হয়ে কৌশলে চুরি করে আসছিল এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে।  

ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার চিশতী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েলসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মে ০৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa