ঢাকা, বুধবার, ২ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

নাটোরে হতদরিদ্রদের ৩০ লাখ টাকা ঈদ উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, মে ৬, ২০২১
নাটোরে হতদরিদ্রদের ৩০ লাখ টাকা ঈদ উপহার ছবি: বাংলানিউজ

নাটোর: ঈদ উপলক্ষে নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার প্রায় ছয় হাজার কর্মহীন ও হতদরিদ্রদের জন্যে ঈদ উপহার দেওয়া হয়েছে।  

বুধবার (৫ মে) ও বৃহস্পতিবার (৬ মে) দুপুরে নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল তার দপ্তরে জনপ্রতি ৫০০ টাকা করে বিতরণের জন্যে নিজস্ব তহবিলের নগদ ৩০ লাখ টাকা দুইটি উপজেলার ১২টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার দলীয় নেতাদের কাছে হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম প্রমুখ।

সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল বাংলানিউজকে বলেন, করোনা পরিস্থিতি ও ঈদকে বিবেচনা করে ইউনিয়ন পরিষদ (ইউপি) ও পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে কর্মহীন ও হতদরিদ্রদের মধ্যে ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার জিআর (ক্যাশ) ও ভিজিএফ (নগদ) দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রাপ্ত তালিকার বাইরে থাকা অসহায় ব্যক্তি বিবেচনায় ইউপি চেয়ারম্যান ও মেম্বার, পৌরসভার মেয়র ও কাউন্সিলরসহ দলীয় নেতারা সমন্বিতভাবে তৃণমূলে এ সহায়তা বিতরণ করবেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, মে ০৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa