ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ফেনীতে ৩৩৩ নম্বরে কল করলেই মিলছে খাদ্য সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মে ৬, ২০২১
ফেনীতে ৩৩৩ নম্বরে কল করলেই মিলছে খাদ্য সহায়তা

ফেনী: ফেনীতে ৩৩৩ নম্বরে কল করে প্রতিদিন খাদ্য সহায়তা পাচ্ছেন করোনাকালে সংকটে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার নিম্ন আয়ের মানুষ। জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের মাধমে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে ঘরে।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. রুহুল আমিন জানান, ৩৩৩ নম্বরে সহায়তা চেয়ে অনেকে যোগাযোগ করেছেন। জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধির মাধ্যমে তাদের সহায়তা দেওয়া হচ্ছে। সময় বাড়ার সঙ্গে এ কার্যক্রমে মানুষের সাড়া বৃদ্ধি পাচ্ছে বলেও জানান তিনি।

নাম প্রকাশ না করার শর্তে সহায়তা পাওয়া একজন জানান, করোনার প্রভাবে দীর্ঘ সময় ধরে চাকরি নেই। এ পরিস্থিতিতে ৩৩৩ নম্বরে কল দেওয়ার একদিন পর সহায়তা পেয়েছি। চলতি পরিস্থিতিতে এটি অনেক বড় পাওয়া।

সরকারের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পের আওতায় ‘৩৩৩ কল সেন্টার’ জাতীয় তথ্য ও সেবা দিতে কাজ করছে, যার সার্বিক সহযোগিতায় রয়েছে তথ্যপ্রযুক্তি ভিত্তিক প্রতিষ্ঠান জেনেক্স ইনফোসিস লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ৬ মে, ২০২১
এসএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।