ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মোজো ঈদ সালামি ক্যাম্পেইন শুরু

নিউজ ডেস্ক   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, মে ৬, ২০২১
মোজো ঈদ সালামি ক্যাম্পেইন শুরু মোজো ঈদ সালামি ক্যাম্পেইন শুরু

ঢাকা: বিভিন্ন উৎসব আনন্দে বিশেষ করে ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মোজো থাকে দেশের সবার চেয়ে একেবারেই আলাদা। মোজোর ক্যাম্পেইন মানেই আনলিমিটেড ফান অ্যান্ড মাস্তি।

মোজোর প্রতিটি ক্যাম্পেইনই হয় টক অব দ্য কান্ট্রি। এবারও আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে শুরু হয়ে গেল মোজোর ঈদ আয়োজন ‘মোজো ঈদ সালামি’।  

এই ক্যাম্পেইনটি মূলত একটি গেমিং কনটেস্ট, যা সড়লড়বরফংধষধসর.পড়স মাইক্রোসাইটটিতে রয়েছে। মোজো আয়োজিত এই মজার কনটেস্টটিতে অংশ নিতে পারবেন সবাই। বৃহস্পতিবার (৬ মে) থেকে শুরু হয়ে এই ক্যাম্পেইনটি চলবে বুধবার (১২ মে) পর্যন্ত।  

কোভিড-১৯ বিবেচনা করে এই ক্যাম্পেইনটি করা হচ্ছে ডিজিটাল মাধ্যমে যাতে যে যার অবস্থান থেকেই এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারে। গেমিং কনটেস্টের মাধ্যমে প্রতিদিন সর্বোচ্চ ৪০ জন বিজয়ী পাবেন মোজোর পক্ষ থেকে ৫০০ টাকা করে ঈদ সালামি।  

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, মোজোর প্রতিটি ক্যাম্পেইন হয় ভোক্তাদের কাছে অনেক আকর্ষণীয়! এটিও তার ব্যতিক্রম নয়। ঈদ উল ফিতর উপলক্ষে ডিজিটাল মাধ্যমে ঈদ সালামি নিয়ে ক্যাম্পেইনটি করতে পেরে আমরা খুবই আনন্দিত। অন্যান্য ক্যাম্পেইনগুলোর মতই এ ক্যাম্পেইনটি থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পাবো বলে আশা করছি।

প্রতিযোগিতার ফলাফল, বিজয়ী ঘোষণা এবং ক্যাম্পেইনের অন্যান্য কার্যক্রম সম্পর্কে জানতে চোখ রাখতে হবে ভ/সড়লড়সধংঃর পেজে।

বাংলাদেম সময়: ১৫০০ ঘণ্টা, মে ০৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।