ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িল ফ্লাইওভারে গলায় গামছা পেঁচানো প্রবাসীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মে ৬, ২০২১
কুড়িল ফ্লাইওভারে গলায় গামছা পেঁচানো প্রবাসীর মরদেহ সুভাষ চন্দ্র সূত্রধর।

ঢাকা: রাজধানীর কুড়িল ফ্লাইওভার থেকে গলায় গামছা পেছানো অবস্থায় সুভাষ চন্দ্র সূত্রধর (৩৬) নামে এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ মে) ভোর ৫টার দিকে খিলক্ষেত থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিনুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ভোরে খিলক্ষেত বাজার সংলগ্ন কুড়িল ফ্লাইওভারের উপর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া তার গলায় গামছা পেছনে ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বিস্তারিত তদন্ত চলছে।

এদিকে নিহতের বেয়াই রিপন কুমার বাংলানিউজকে জানান, সুভাষের বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার নারায়নপুর গ্রামে। সে দুবাই প্রবাসী। গত ছয় মাস আগে বাংলাদেশে আসেন তিনি। বাংলাদেশে আসার পর পরই বিয়ে করেন। চলতি মাসের ৮ তারিখ তার আবার দুবাই যাওয়ার ফ্লাইট ছিল। এজন্য শুক্রবার (৫ মে) রাতে সে বগুড়া থেকে ঢাকায় আসছিলেন আনুষঙ্গিক কাগজপত্র ও করোনা টেস্ট করার জন্য।

তিনি জানান, রংপুর থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসে তিনি বগুড়ার মোকামতলা থেকে ওঠেন। এরপর তার সঙ্গে পরিবারের কথাও হয়। আজ সকাল ৯টার দিকে পুলিশের মাধ্যমে ফোন পেয়ে ঢাকা মেডিক্যাল  হাসপাতালের মর্গে সুভাষের মরদেহ দেখতে পাই।

তিনি আরও জানান, সুভাষের সঙ্গে কারো শত্রুতা নেই। হয়তো ছিনতাইকারীরা তাকে শ্বাসরোধে হত্যা করেছে।

এদিকে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি সাব্বির আহমেদ বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড।
 
ওসি আরও জানান, ওই স্থানে কোনো সিসি ক্যামেরা নেই। ফ্লাইওভারের সড়কবাতির অনেকগুলোই নষ্ট। তবুও এই হত্যাকাণ্ডের বিষয়ে সব কিছু জানার চেষ্টা চলছে।

এর আগে গত বছর জানুয়ারিতে কুড়িল ফ্লাইওভারে গলায় মাফলার পেঁচানো অবস্থায় আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছিল পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘন্টা, ০৬ মে, ২০২১
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।