ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাইমুড়ীতে গাঁজা সেবনে বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মে ৬, ২০২১
সোনাইমুড়ীতে গাঁজা সেবনে বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় গাঁজা সেবনে বাধা দেওয়ায় মো. মাহফুজুর রহমান (২১) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছেন মাদকসেবীরা।

বুধবার (৫ মে) রাতে উপজেলার ১০ নম্বর আমিশাপাড়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের সাত ঘরিয়া গ্রামের লদের বাড়ি সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

নিহত মো. মাহফুজুর রহমান ওই গ্রামের লদের বাড়ির শহীদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, লদের বাড়ি নামের বাড়ির ইশতিয়াক এলাকার চিহ্নিত মাদকসেবী। তার রয়েছে হরেক রকম মাদকের নেশা। তিনি প্রায়ই তার দলবল নিয়ে বাড়ির বাগানে অথবা বাড়ি সংলগ্ন সড়কে মাদকের আসর বসান। এ নিয়ে একাধিকবার তার সঙ্গে মাহফুজের কথা কাটাকাটি হয়। বুধবার রাত সাড়ে ৮টার দিক মাহফুজ বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় মাহফুজ আবার আনোয়ার হোসেনের ছেলে মো. ইশতিয়াক (২০), সাতঘরিয়া গ্রামের আল আমিন (১৭), নাওড়ি গ্রামের আরমান (১৭) ও মানিক্য নগর গ্রামের নাঈমকে (২২) তাদের বাড়ির সামনে গাঁজা সেবন করতে দেখে বাধা দেন। এনিয়ে তার সঙ্গে ইশতিয়াক ও তার সহযোগীদের বাকবিতণ্ডা হয়। এতে ইশতিয়াক ক্ষিপ্ত হয়ে গাঁজা সেবন করে মাহফুজের মুখের দিকে ধোঁয়া ছুড়ে দেন। মাহফুজ কঠিন ভাষায় এর প্রতিবাদ করলে ইশতিয়াক তার বুকে, তলপেটে, হাতে, পায়ে ছুরিকাঘাত করেন। পরে বাড়ির লোকজন মাহফুজকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাত ১০টায় চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ রাত ১২টার দিকে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে। পরে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।   

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মে ৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।