ঢাকা, মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৮ মে ২০২১, ০৫ শাওয়াল ১৪৪২

জাতীয়

পাটগ্রামে ট্রাকের ধাক্কায় দুই জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, মে ৫, ২০২১
পাটগ্রামে ট্রাকের ধাক্কায় দুই জন নিহত দুর্ঘটনাকবলিত স্থান। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই ভ্যানযাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক যাত্রী।

বুধবার (৫ এপ্রিল) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার বুড়িমারী ঘুন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা রহমতপাড়া এলাকার আকবর আলী (৬০) ও একাই এলাকার নজরুল ইসলামের ছেলে যাদু মিয়া (৩৫)। একই এলাকার আহত রাশেদুল ইসলামকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, পুকুরে মাছ ধরার জন্য ভ্যানে করে বাড়ি থেকে শ্রীরামপুর খেংকি এলাকায় যাচ্ছিলেন তিন জন। পথে বুড়িমারী ঘুন্টি এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক ভ্যান গাড়িতে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান।  

স্থানীয়রা বাকি দুইজনকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও এক জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আশঙ্কাজনক অবস্থায় আহত রাশেদুলকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি সুমন কুমার মহন্ত আরো জানান, স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেছে। তবে চালক পলাতক রয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, মে ০৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa