ঢাকা, মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৮ মে ২০২১, ০৫ শাওয়াল ১৪৪২

জাতীয়

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, মে ৪, ২০২১
শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

ঢাকা: রাজধানীর সবুজবাগ এলাকায় সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলার পলাতক আসামি রাসেল ওরফে রশিদকে (২৪) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (০৪ মে) রামপুরা থানাধীন দক্ষিণ বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস জানান, গত ৩ মে সবুজবাগ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-৮) দায়ের করা হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি রাসেলের অবস্থান শনাক্ত করে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার রাসেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের দায় স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান বীণা রানী দাস।

সবুজবাগ থানা সূত্রে জানা যায়, সোমবার (৩ মে) সকালে ওই শিশুর মা নাস্তা বানাচ্ছিলেন। তখন পাশেই খেলছিল সে। এর কিছুক্ষণ পর নাস্তা বানানো শেষ হলে পরে শিশুটিকে খুজে পাচ্ছিলেন না তিনি। পরে পাশের বাসায় গিয়ে দরজার পর্দা সরিয়ে দেখেন ওই বাসার ভাড়াটিয়া রাসেল তাকে নগ্ন করে ধর্ষণের চেষ্টা করছেন। এ অবস্থায় তিনি চিৎকার করলে রাসেল পালিয়ে যান। পরে ৯৯৯-এ কল করে পুলিশে খবর দেওয়া হয়।

এ ঘটনার পর শিশুর পরিবার বাদী হয়ে একটি ধর্ষণচেষ্টা মামলা করে। এর পর থেকে আসামি রাসেল পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, মে ০৪, ২০২১
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa