ঢাকা, মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৮ মে ২০২১, ০৫ শাওয়াল ১৪৪২

জাতীয়

শিরীন আখতার এমপির পক্ষে ত্রাণ পেল ৭ শতাধিক পরিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, মে ৪, ২০২১
শিরীন আখতার এমপির পক্ষে ত্রাণ পেল ৭ শতাধিক পরিবার শিরীন আখতার এমপির পক্ষে ত্রাণ পেল ৭ শতাধিক পরিবার। ছবি: বাংলানিউজ

ফেনী: করোনা সংকট মোকাবেলায় ফেনীর ফুলগাজীতে গরীব, দুস্থ, অসহায় ও নিম্ন আয়ের ৭ শতাধিক লোকজনের মধ্যে স্থানীয় সাংসদ শিরীন আখতারের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
 
মঙ্গলবার (৪ মে) দুপুরে ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদ চত্বরে সাংসদের ব্যাক্তিগত তহবিল থেকে নিম্ন আয়ের মানুষের মধ্যে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি পেয়াঁজ ও এক কেজি আলুসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী দেওয়া হয়।

এসময় জেলা জাসদের সভাপতি মাস্টার নুরুল ইসলাম, সদরর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, জাসদের কেন্দ্রীয় নেত্রী আঞ্জুমান আরা, ফুলগাজী উপজেলা জাসদের সভাপতি মাস্টার দুলাল বৈদ্য, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া মেম্বারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে সাংসদের কথা উল্লেখ করে তার ব্যাক্তিগত সহকারী বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় ঘরে থাকা, গণজমায়েত এড়িয়ে চলা এবং সকলকে সরকারি সকল নির্দেশনা মেনে চলার জন্য সাংসদ শিরীন আখতার সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, মে ০৫, ২০২১
এসএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa