ঢাকা, মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৮ মে ২০২১, ০৫ শাওয়াল ১৪৪২

জাতীয়

বগুড়ায় প্রকাশ্যে গুলি করে বৃদ্ধকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, মে ৪, ২০২১
বগুড়ায় প্রকাশ্যে গুলি করে বৃদ্ধকে হত্যা

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় প্রকাশ্যে দিনদুপুরে মোজাফ্ফর হোসেন (৬০) নামে এক বৃদ্ধকে গুলি করে হত্যা করেছেন দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কে জোড়া কৃষি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

মোজাফ্ফর হোসেন নাটোর জেলার সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বসবাস করেন। মোজাফ্ফর হোসেন পেশায় কবিরাজ। তিনি একটি কওমি মাদরাসার প্রিন্সিপাল ছিলেন।

জানা যায়, মোজাফ্ফর হোসেন একটি সিএনজিচালিত অটোরিকশায় বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জোড়া কৃষি কলেজের সামনে মোটরসাইকেলে আসা একদল দুর্বৃত্ত অটোরিকশার গতিরোধ করে। এরপর তারা প্রকাশ্যে মোজাফ্ফর হোসেনকে গুলি করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার বুকের বামপার্শ্বে একটি গুলির চিহ্ন দেখা গেছে।

বগুড়া মেডিক্যাল ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, শাজাহানপুর বীরগ্রাম কৃষি কলেজের সামনে তাকে গুলি করে দুর্বৃত্তরা। একটি গুলি বুকের বামপাশে নিচের অংশে লাগে। তার মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসাপাতার মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ০৪, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa