ঢাকা, বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮, ০৬ মে ২০২১, ২৩ রমজান ১৪৪২

জাতীয়

ডা. এফতেখাইরুলের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, মে ৪, ২০২১
ডা. এফতেখাইরুলের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা

ঢাকা: করোনা রোগীদের সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত ডা. এফতেখাইরুল ইসলামের চিকিৎসায় ৫ লাখ টাকার অর্থ সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৫) প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসুস্থ ডা. এফতেখাইরুল ইসলামের স্ত্রী ডা. মাহমুদা আক্তারের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ডা. মোহাম্মদ মহিবুল হাসান (সুমন)।

প্রধানমন্ত্রীর সহকারীর প্রেস সচিব এম. এম ইমরুল কায়েস বাংলাানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।


শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে এ চেক হস্তান্তর করা হয়। এ সময়  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. এবিএম মাকসুদুল আলম, উপাধ্যক্ষ ডা. মো. শাহাদাত হোসেন, পরিচালক ডা. মো. খলিলুর রহমান।

৩৩তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের কর্মকর্তা ডা. এফতেখাইরুল ইসলাম শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসেবে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সরাসরি চিকিৎসায় নিয়োজিত ছিলেন। করোনা আক্রান্তদের সেবা দিতে গিয়ে গত ৭ এপ্রিল থেকে ডা. এফতেখাইরুল করোনায় ভুগছেন। গত ১২ এপ্রিল থেকে ডা. এফতেখাইরুল ইসলাম ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন আছেন এবং বর্তমানে তিনি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ০৪, ২০২১
এমইউএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa