ঢাকা, বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮, ০৬ মে ২০২১, ২৩ রমজান ১৪৪২

জাতীয়

তেঁতুলিয়ায় কর্মহীন বাস শ্রমিকদের ত্রাণ সামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, মে ৪, ২০২১
তেঁতুলিয়ায় কর্মহীন বাস শ্রমিকদের ত্রাণ সামগ্রী বিতরণ তেঁতুলিয়ায় কর্মহীন বাস শ্রমিকদের ত্রাণ সামগ্রী বিতরণ। ছবি: বাংলানিউজ

পঞ্চগড়: টানা দ্বিতীয় ধাপের সরকারি ভাবে ডাকা বিভিন্ন বিধি-নিষেধের মধ্যে সারাদেশে গণপরিবহন বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়েছে গণপরিবহন শ্রমিকেরা। আর এতে করে পরিবার পরিজন নিয়ে চরম দুর্ভোগে পড়েছেন সকলেই।

আর এই দুর্ভোগ লাঘবে সহায়তার হাত বাড়িয়ে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাস-মিনিবাস শ্রমিকদের মধ্যে ত্রাণ সামগ্রী (চাল, সয়াবিন তেল, গুড়া দুধ, সেমাই) বিতরণ করেছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন।

মঙ্গলবার (৪ মে) দুপুরে নিজস্ব অর্থায়নে তেঁতুলিয়া উপজেলাধীন আজিজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাদেশ কৃষক লীগ তেঁতুলিয়া উপজেলা শাখার উদ্যোগে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন আব্দুল লতিফ তারিন।

জানা গেছে, লকডাউনে জেলা ও আন্তঃজেলা রুটে বাস-মিনিবাস বন্ধ থাকার কারণে এবং শ্রমিকরা বেকার হয়ে পড়ায় তাদের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তেঁতুলিয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বিশেষ অতিথি তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া ও জেলা কৃষক লীগের সভাপতি তাজিরুল ইসলাম তাজু, তেঁতুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও মুক্তিযোদ্ধা হাসান আলী মিয়াসহ কৃষক লীগের বিভিন্ন নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, মে ০৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa