ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

জাতীয়

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, মে ৪, ২০২১
নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

 নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

 

মঙ্গলবার (৪ মে) সকালে এ পৃথক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বেগমগঞ্জের একলাশপুর বাজার সংলগ্ন উকিল সড়কে বালুবাহী একটি বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান ধাক্কা দেয়। এতে চারজন গুরুতর আহত হন। এদের মধ্যে এক জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যজনকে ঢাকায় নেওয়ার পথে মারা যান। অন্য দু’জন স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। নিহত দু’জন হলেন আব্দুল আল মামুন ও মো. নূর নবী।  

অপরদিকে, সকালে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগ উপজেলার মোহাম্মদপপুর ইউনিয়নের গোপাল পুকুরের সামনে দুর্ঘটনায় আবু সায়ীদ শাহিন (৩১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন।  

নিহত শাহিন সেনবাগ পৌরসভার অট্রধোন এলাকার আতর আলী হাজী বাড়ির আবদুর রবের ছেলে। তিনি উপজেলার সেবারহাট বাজারের একজন ব্যবসায়ী।

স্থানীয়রা জানায়, ব্যবসায়ী শাহিন সেনবাগ পৌরসভা এলাকা থেকে তার সেবারহাট বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। পথে ফেনী থেকে নোয়াখালীগামী একটি ইটবাহী ট্রাকের তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শাহিনের মৃত্যু হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার ও সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছন।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, মে ০৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa