ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঙ্গলবার থেকে কক্সবাজারে আরও কড়া লকডাউন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
মঙ্গলবার থেকে কক্সবাজারে আরও কড়া লকডাউন

কক্সবাজার: পর্যটন শহর কক্সবাজারে মঙ্গলবার (২০ এপ্রিল) থেকে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে আরও কড়াকড়ি আরোপ করা হচ্ছে।

সোমবার (১৯ এপ্রিল) বিকেলে অনুষ্ঠিত জেলা প্রশাসনের এক ভার্চুয়াল মিটিংয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সিদ্ধান্ত অনুযায়ী কঠোর লকডাউন বাস্তবায়নে কাল থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মাঠে থাকবে কক্সবাজারে পৌর আওয়ামী লীগ ও পৌরসভার ১৮০ জন স্বেচ্ছাসেবক।

সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ। সভা পরিচালনা করেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি ও কন্টাক্ট ট্রেসিংয়ের প্রধান সমন্বয়ক মোহাম্মদ নজিবুল ইসলাম।

সভায় অন্যদের মধ্যে কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহনেওয়াজ চৌধুরী, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ওয়াহিদ মুরাদ সুমন প্রমুখ বক্তব্য দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ জানান, কক্সবাজারে করোনা পরিস্থিতি দিন দিন অবনতি হচ্ছে। পরিস্থিতি এখন থেকে নিয়ন্ত্রণ করা না গেলে আরও ভয়াবহ আকার ধারন করবে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা উদ্যোগ নেওয়া হচ্ছে। মানুষকে করোনার ছোবল থেকে রক্ষা করতেই এ ধরনের কড়াকড়ি আরোপের বিষয়টি গুরুত্ব পাচ্ছে।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এসবি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।