ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনার সংক্রমণ ঠেকাতে গণজমায়েত বন্ধ করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
করোনার সংক্রমণ ঠেকাতে গণজমায়েত বন্ধ করতে হবে

রাঙামাটি: বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলের (বেজা) নির্বাহী চেয়ারম্যান (সচিব) পবন চৌধুরী বলেছেন, করোনার সংক্রমণ ঠেকাতে হলে গণজমায়েত বন্ধ করতে হবে। এজন্য লকডাউন মানতে জনগণের প্রতি আহ্বান জানান সরকার।

 

তিনি বলেন, লকডাউন দিয়ে সরকার দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে চায় না। কিন্তু করোনার সংক্রমণ থেকে মানুষকে বাঁচাতে সরকার এ পদক্ষেপ গ্রহণ করেছে।  

সোমবার (১৯এপ্রিল) বিকেল ৩টায় রাঙামাটি জেলা প্রশাসনের কার্যালয়ে অনুষ্ঠিত করোনা ভাইরাস সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা ও অন্যান্য সরকারি কার্যক্রম বিষয়ক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জনগণকে শুধু মাস্ক পড়তে বললে হবে না, তাদের জন্য মাস্কের ব্যবস্থা করতে হবে। রাঙামাটিবাসীর জন্য তার পক্ষ থেকে মাস্কের ব্যবস্থা করে দেওয়া হবে। করোনার সংক্রমণ কমে গেলে সবাই আবার নতুন করে কাজ-কর্ম শুরু করতে পারবে। এজন্য সরকারি কার্যক্রমকে সফল করতে সবার প্রতি সহযোগিতা কামনা করেন সচিব পবন চৌধুরী।

রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় রাঙামাটি ডিজিএফআই কর্নেল জিএস ইমরান ইবনে রউফ, রাঙামাটি মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল প্রফেসর প্রসূণ বড়ুয়া, জেলা পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন, পৌরসভা মেয়র মো. আকবর হোসেন চৌধুরী, জেলা সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রানী রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।