ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় লিটন হত্যা মামলায় ২ জনের দায় স্বীকার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
খুলনায় লিটন হত্যা মামলায় ২ জনের দায় স্বীকার চা বিক্রেতা লিটন

খুলনা: খুলনায় চা বিক্রেতা লিটন হত্যা মামলার দুই আসা‌মি আদাল‌তে ১৬৪ ধারায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দিয়েছেন।

আসামিরা হলেন- নগরীর বাস্তুহারা ১২ নম্বর রো‌ডের বাবুল শে‌খের ভাড়া‌টিয়া বাবু শেখের ছে‌লে রাজু ও উত্তর কা‌শিপুর বাইতিপাড়া রেল লাইন এলাকার লোকমান শে‌খের ছে‌লে আসলাম।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে খুলনা মেট্রোপ‌লিটন ম্যা‌জিস্ট্রেট ড. আতিকুস সামা‌দের আদাল‌তে আসা‌মিরা এ স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি দেন। জবানব‌ন্দি শে‌ষে তা‌দের দু’জনকে করাগা‌রে পাঠানো হ‌য়ে‌ছে।

এ হত‌্যা মামলায় অপর পাঁচ আসা‌মি‌ আলা‌মিন, আব্দুল্লাহ, হেলাল, মা‌হির ও আশিকুর রহমানের ৭ দি‌নের ‌রিমান্ড আবেদন কর‌লে আদালত তাদের ২ দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেন।

মামলার তদন্ত কর্মকর্তা খা‌লিশপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নিমাই চন্দ্র কুন্ডু জানান, গ্রেফতার রাজু ও আসলাম স্বেচ্ছায় আদাল‌তে স্বীকা‌রো‌ক্তি দি‌তে চাইলে সোমবার তা‌দের আদাল‌তে উপ‌স্থিত করা হয়। হত‌্যাকা‌ণ্ডে নি‌জে‌দের সম্পৃক্ততার কথা তারা উভ‌য়ে আদাল‌তে স্বীকার ক‌রে‌ছেন। পূর্বশত্রুতার জের ধ‌রে তা‌কে নৃশংসভা‌বে হত‌্যা করা হ‌য়ে‌ছে। সুরতহাল করার সময় লিট‌নের শরী‌রে ২’শ আঘা‌তের চিহ্ন পাওয়া গে‌ছে।

উল্লেখ্য, ১৭ এপ্রিল (শনিবার) দিনগত রাত ১টার দিকে লিটনকে কয়েকজন ফোন করে ডেকে নেন। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে লিটন ও আমিনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। আমিন দৌঁড়ে লিটনের বাসার সামনে এসে পড়ে যান। এ সময় তার চিৎকারে লিটনের স্বজনরা ঘুম থেকে উঠলে তিনি ঘটনা খুলে বলেন। পরে তারা ঘটনাস্থলে গিয়ে দেখেন লিটন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তাৎক্ষণিকভাবে লিটন ও আমিনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এমআরএম/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।