ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ভুয়া এসআই আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
চুয়াডাঙ্গায় ভুয়া এসআই আটক সোহেল রানা

চুয়াডাঙ্গা: ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিদের জামিন দেওয়ার নাম করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সোহেল রানা (২৮) নামে এক প্রতারককে চুয়াডাঙ্গা থেকে আটক করেছে পুলিশ। তিনি নিজেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন।

সোমবার (১৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা আদালতের সামনে থেকে তাকে আটক করা হয়।  

আটক সোহেল কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের আজিবার মণ্ডলের ছেলে বলে জানা গেছে।  

পুলিশ জানায়, নিজেকে এসআই সোহেল রানা দাবি করে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসমানখালী এলাকার ফাঁসির দণ্ডপ্রাপ্ত দুই আসামির সাজা মওকুফ করে জামিন দেওয়ার নাম করে ১০ হাজার টাকা দাবি করে অভিযুক্ত সোহেল রানা। এর মধ্যে তিন হাজার টাকা হাতিয়ে নিয়ে তিনি ভুক্তোভোগী পরিবারদের আদালতে আসতে বলেন। ওই পরিবারের লোকজন আদালত এলাকায় গেলে এসআই পরিচয়ধারী সোহেলের কর্মকাণ্ডে সন্দেহ তৈরি হলে তারা চুয়াডাঙ্গা সদর থানায় খবর দেয়। পরে পুলিশ সেখানে পৌঁছে সোহেলকে আটক করে। এ সময় তার কাছ থেকে বাংলাদেশ পুলিশের জাল পরিচয়পত্র, বেশ কয়েকটি ব্যাংকিং ভিসা কার্ড, আদালতের জাল নথি, পুলিশ স্টিকার সম্বলিত মোটরসাইকেল ও দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বাংলানিউজকে জানান, আটক ভুয়া এসআই পরিচয়ধারী প্রতারক সোহেল রানার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ