ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাই চেকপোস্টে ভুয়া গোয়েন্দা কর্মকর্তা আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
ধামরাই চেকপোস্টে ভুয়া গোয়েন্দা কর্মকর্তা আটক

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে পুলিশ চেকপোস্টে সোহেল সাদি (৪৩) নামে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) পরিচয় দেওয়া এক ভুয়া ব্যক্তিকে আটক করা হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে তাকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

এর আগে রোববার বিকেলে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া পুলিশ চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়।

আটক সোহেল সাদি মানিকগঞ্জের সদর থানার সিদ্দিক নগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। তিনি  গাজীপুরের কাশিমপুর উম্মেহাতুল মোমিনুল মাদ্রাসার হাদিসের শিক্ষক হিসেবে কর্মরত।

পুলিশ জানায়, রোববার বিকেলে বারবাড়িয়া চেকপোস্ট দিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। এসময় পুলিশ তার গতিবিধি রোধ করলে তিনি নিজেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে আইডি কার্ড (০৭৩৩৯২) দেখান। কিন্তু আইডি যাচাই করে দেখা যায় এই বিভাগে এ নামে কেউ কর্মরত নেই। পরে তাকে আটক করে তার বিরুদ্ধে মামলা করা হয়। এসময় আটক সঙ্গে থাকা পুলিশের স্টিকার লাগানো মাহিন্দ্রা মোটরসাইকেল (মানিকগঞ্জ-হ ১২-২৬০৪), ভুয়া আইডি কার্ড ও হেলমেট জব্দ করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিক রহমান বলেন, চেকপোস্ট থেকে ভুয়া এনএসআই কর্মকর্তা পরিচয় দেওয়া সেই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ১৯ এপ্রিল, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।