ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় স্বাস্থ্যবিধি না মানায় ৭৭ মামলা, জরিমানা ৪০ হাজার টাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
বগুড়ায় স্বাস্থ্যবিধি না মানায় ৭৭ মামলা, জরিমানা ৪০ হাজার টাকা

বগুড়া: সরকারি নির্দেশনা অমান্য করায় এবং লকডাউনের শর্ত ভঙ্গের অপরাধে বগুড়ায় ৭৭টি মামলায় ৪০ হাজার ২০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমাণ আদালত এসব মামলা দিয়ে জরিমানা করেন।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা পৃথক পৃথক অভিযানের নেতৃত্ব দেন।

বগুড়া জেলা প্রশাসনের (জেএম শাখা এবং তথ্য ও অভিযোগ শাখা) সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের অভিযানে ১৫ মামলায় ১২ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া অন্যান্য উপজেলার মধ্যে- সদর উপজেলায় ১৫ মামলায় ৩ হাজার ৯০০ টাকা, ধুনট উপজেলায় ২ মামলায় ১ হাজার ৫০০ টাকা, দুপচাঁচিয়া উপজেলায় ৩ মামলায় ১ হাজার ২০০ টাকা, গাবতলী উপজেলায় ৩ মামলায় ৫০০ টাকা, কাহালু উপজেলায় ১৩ মামলায় ২ হাজার ৯০০ টাকা, নন্দীগ্রাম উপজেলায় ৩ মামলায় ৮০০ টাকা, শাজাহানপুর উপজেলায় ১ মামলায় ৭ হাজার টাকা, সারিয়াকান্দি উপজেলায় ৪ মামলায় ৫০০ টাকা, শিবগঞ্জ উপজেলায় ৩ মামলায় ৬০০ টাকা এবং সোনাতলা উপজেলায় ৪ মামলায় ৫ হাজার ২০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

অভিযান পরিচলানার সময় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
কেইউএ/ইইউডি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ