ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

জাতীয়

নকলায় জমি সংক্রান্ত বিরোধে গৃহবধূ নিহত, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
নকলায় জমি সংক্রান্ত বিরোধে গৃহবধূ নিহত, আটক ৩ প্রতীকী ছবি

শেরপুর: শেরপুরের নকলা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শারমিন আক্তার (৪০) নামে এক গৃহবধূ নিহত হওয়ার অভিযোগ উঠেছে।  

এ অভিযোগে হামলাকারী প্রতিপক্ষের তিন জনকে আটক করেছে নকলা থানার পুলিশ।

গ্রেফতাররা হলেন- সুরুজ্জামান, মোজাম্মেল হক ও ফরিদা।

শুক্রবার (১৬ এপ্রিল) ইফতারের আগে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের বারারচর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।  

শারমিন বারারচর এলাকার জহিরুল ইসলাম ওরফে রুবেল মিয়ার স্ত্রী। এ বিষয়ে নকলা থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়াধীন বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জহিরুল ইসলাম ওরফে রুবেল মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী বাড়ির বজলু, শুভা ও মিজান গংদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধপূর্ণ ওই জমি নিয়ে শেরপুর আদালতে তিনটি মামলা চলমান আছে বলে জানা গেছে।

এলাকাবাসীরা জানান, বিরোধপূর্ণ জমি নিয়ে প্রায়ই তাদের মধ্যে কথা কাটাকাটি হতো। শুক্রবার ইফতারের আগ মুহূর্তে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে প্রতিপক্ষের একজন শারমিন আক্তারকে পেছন থেকে আঘাত করে, এতে শারমিন মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রতিপক্ষের সুরুজ্জামান, মোজাম্মেল হক ও ফরিদা নামে তিন জনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa