ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

জাতীয়

স্বাস্থ্যবিধি না মানায় বগুড়ায় ৫৬ মামলায় জরিমানা ৬৫ হাজার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
স্বাস্থ্যবিধি না মানায় বগুড়ায় ৫৬ মামলায় জরিমানা ৬৫ হাজার 

বগুড়া: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত চলমান বিধিনিষেধ না মানায় বগুড়ায় ৫৬ মামলায় ৬৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৬ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বগুড়া সদরসহ বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা কর হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা পৃথক পৃথক অভিযানের নেতৃত্ব দেন।

বগুড়া জেলা প্রশাসনের (জেএম শাখা এবং তথ্য ও অভিযোগ শাখা) সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাছিম রেজা জানান, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের অভিযানে ১৬ মামলায় ১৫ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া অন্যান্য উপজেলার মধ্যে- সদর উপজেলায় ১৪ মামলায় ৩ হাজার ৯০০ টাকা, আদমদিঘী উপজেলায় এক মামলায় ৫০০ টাকা, ধুনটে এক মামলায় ৫০০ টাকা, গাবতলী উপজেলায় দুই মামলায় ৩০ হাজার টাকা, কাহালুতে ৭ মামলায় ৩ হাজার ২০০ টাকা, নন্দীগ্রাম উপজেলায় ২ মামলায় ৬০০ টাকা, শাজাহানপুরে ২ মামলায় ৯ হাজার টাকা, সারিয়াকান্দিতে ৩ মামলায় ৫০০ টাকা, শিবগঞ্জ উপজেলায় ৩ মামলায় ৭০০ টাকা এবং সোনাতলায় ৫ মামলায় ১১০০ টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচলানার সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa