ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

জাতীয়

গোপালপুরে হামলায় আহত বৃদ্ধের মৃত্যু, সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
গোপালপুরে হামলায় আহত বৃদ্ধের মৃত্যু, সড়ক অবরোধ সড়ক অবরোধ

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের কাচারীপাড়ায় প্রতিপক্ষের হামলায় আইয়ুব আলী (৭০) নামে আহত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী নন্দনপুর এলাকায় প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

 

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আইযুব আলীর মৃত্যু হয়।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে বিকেলে দুই জনকে আটক করেছে পুলিশ।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, শত্রুতার জেরে বুধবার (১৪ এপ্রিল) নন্দনপুর গ্রামের আইয়ুব আলীর স্বজনদের সঙ্গে একই এলাকার সোহেল ও তার সহযোগীদের মারামারি হয়। এতে তিন জন আহত হন। সন্ধ্যায় আইযুব আলী কাচারীপাড়া মসজিদে নামাজ পড়তে গেলে সোহেল ও আলাদিনের নেতৃত্বে ৪/৫ জন যুবক আইযুব আলীকে মসজিদের ভেতরে বেধড়ক মারধর করে। গুরুতর আহত আইয়ুবকে উদ্ধার করে প্রথমে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।  

আইয়ুব আলীর ছেলে মোজাম্মেল মিয়া বাংলানিউজকে জানান, তার বাবাকে অমানুষিকভাবে পেটানো হয়। শুক্রবার দুপুরে তার বাবা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে তার মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। আইয়ুব হত্যার বিচারের দাবিতে গ্রামবাসী শহরের নন্দনপুর এলাকায় প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। পরে স্থানীয় প্রশাসন খুনিদের গ্রেফতার ও বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa