ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

জাতীয়

ফুলবাড়ী সীমান্তে ভারতীয় মাদকসহ যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
ফুলবাড়ী সীমান্তে ভারতীয় মাদকসহ যুবক আটক

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ১৯০ বোতল ফেনসিডিল, ১৩৩ বোতল ইস্কাপ সিরাপ, ১১ কেজি ভারতীয় লবণ ও দুইটি বাইসাইকেলসহ লায়ন ইসলাম (২১) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে বিজিবি বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আটক চোরাকারবারী যুবককে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়।

আটক লায়ন ইসলাম ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্ত লাগোয়া পশ্চিম ধর্মপুর গ্রামের আবু তালেবের ছেলে।

বিজিবি জানায়, শুক্রবার সকালে কাশিপুর ক্যাম্পের হাবিলদার বাদলের নেতৃত্বে বিজিবি সদস্যরা পশ্চিম ধর্মপুর সীমান্তের আর্ন্তজার্তিক পিলার নম্বর ৯৪৩ এর পাশে কয়েকজন মাদক চোরাকারবারীকে ধাওয়া করে। বিজিবির ধাওয়ায় চোরাকারবারী লায়ন আত্মরক্ষার জন্য সীমান্তের পার্শ্ববর্তী আজিজুলের বাড়িতে ঢুকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য রেখে পালানোর সময় বিজিবি সদস্যরা তাকে হাতেনাতে আটক করে।

পরে বাড়ি ঘেরাও করে স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসীর উপস্থিতিতে তল্লাশি চালিয়ে ১৯০ বোতল ফেনসিডিল, ১৩৩ বোতল ইস্কাপ সিরাপ, দুটি ভারতীয় বাইসাইকেল, ১১ কেজি ভারতীয় লবন জব্দ করে আটক চোরাকারবারীকে ক্যাম্পে নিয়ে আসেন।
 
লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্ত কাশিপুর বিওপি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার ইকবাল হোসেন বাংলানিউজকে জানান, বাড়ির মালিক আজিজুল ও তার স্ত্রী শেফালী খাতুনসহ আটক চোরাকারবারীর বিরুদ্ধে মামলা দায়ের করে আটক আসামিকে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa