ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

জাতীয়

পাকুন্দিয়ায় পশুর হাট বন্ধ, ১৭ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
পাকুন্দিয়ায় পশুর হাট বন্ধ, ১৭ জনকে জরিমানা ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় পশুর একটি হাট বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও সরকারি বিধি-নিষেধ অমান্য করায় ১৭ জনের কাছ থেকে ছয় হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে পাকুন্দিয়া পৌরসদর ও মির্জাপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। নেতৃত্ব দেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম লুৎফর রহমান।
 
এ সময় উপস্থিত ছিলেন পাকুন্দিয়া থানা পুলিশ সদস্যসহ আনসার সদস্যরা।  

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বিকেলে পাকুন্দিয়া পৌরসদর ও মির্জাপুর বাজারে অভিযান চালানো হয়। মহামারি করোনা রোধে কঠোর লকডাউনের তৃতীয় দিনে সরকারি বিধি-নিষেধ অমান্য করে মির্জাপুর বাজারে পশুর হাট বসানো চেষ্টা করলে তা বন্ধ করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও একেএম লুৎফর রহমান। একই নির্দেশ অমান্য করে দোকান-পাট খোলা রাখার দায়ে পাকুন্দিয়া পৌর সদর ও মির্জাপুর বাজারের ১৪ দোকানিকে পাঁচ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও মুখে মাস্ক পরিধান না করায় তিন জনকে ৫০০ টাকা জরিমানা করা হয়।
 
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও একেএম লুৎফর রহমান এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১ 
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa