ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই বছর পর পরিবার ফিরে পেলেন বৃদ্ধা মর্জিনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
দুই বছর পর পরিবার ফিরে পেলেন বৃদ্ধা মর্জিনা

নওগাঁ: নওগাঁর মহাদেবপুর উপজেলায় রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া মানসিক ভারসাম্যহীন বৃদ্ধা মর্জিনাকে (৮০) চার দিন পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরের মহাদেবপুর থানা পুলিশ রাজশাহীর পবা উপজেলার হাটপারিলা গ্রামে উপস্থিত হয়ে স্বজনদের কাছে তাকে হস্তান্তর করে।

 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন আহমেদ বলেন, গত মঙ্গলবার জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন করে স্থানীয় এক ব্যক্তি জানান, উপজেলার সুজাইল এলাকায় রাস্তার পাশে মুমূর্ষু অবস্থায় এক বৃদ্ধা পড়ে রয়েছেন। খবর পয়ে সেখান থেকে ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয় পুলিশ। এ ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এরপর গতকাল বৃহস্পতিবার ওই বৃদ্ধার পরিচয় নিশ্চিত হওয়ার পর আজ দুপুরে তাকে রাজশাহীর পবা উপজেলার হাটপারিলা গ্রামে তার ছোট ছেলে মজিবর রহমানের কাছে পৌঁছে দেওয়া হয়।

বৃদ্ধা মর্জিনার দুই মেয়ে ও এক ছেলে। স্বামী পরিত্যক্তা মর্জিনা ছেলের বাড়িতে বসবাস করতেন। দুই বছর আগে মেয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। মর্জিনার ছেলে-মেয়েরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। এতদিন পর মর্জিনাকে ফিরে পেয়ে পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন।  

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ