ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লকডাউনের তৃতীয় দিনে খুলনায় ২৭ মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
লকডাউনের তৃতীয় দিনে খুলনায় ২৭ মামলা

খুলনা: করোনা সংক্রমণের বিস্তার ঢেকাতে সরকার ঘোষিত কঠোর লকডাউনের তৃতীয় দিন শুক্রবার (১৬ এপ্রিল) খুলনায় ২৭ মামলা ১৩ হাজার ৮৫০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

খুলনা জেলায় করোনা নিয়ন্ত্রণে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।

বিকেলে খুলনা জেলা প্রশাসনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি প্রতিপালন ও মাস্ক পরিধান নিশ্চিতে খুলনা জেলার সব উপজেলা ও খুলনা মহানগরে শুক্রবার মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। জেলাব্যাপী অভিযানে ২৭টি মামলায় ১৩ হাজার ৮৫০টাকা জরিমানা করা হয়। এসময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে আইনানুগ ব্যবস্থা নেওয়ার বিষয়ে প্রচারণা চালানো হয়।

খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সহকারী কমিশনাররা (ভূমি) মোবাইল কোর্ট পরিচালনা করেন। করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ করে জেলা প্রশাসনের অনুরূপ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।