ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুয়া কাগজ দেখিয়ে রাস্তায় প্রাইভেটকার, জরিমানা ৩ হাজার

মিরাজ মাহবুব ইফতি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
ভুয়া কাগজ দেখিয়ে রাস্তায় প্রাইভেটকার, জরিমানা ৩ হাজার

ঢাকা: ভুয়া প্রত্যয়নপত্র বানিয়ে রাস্তায় বের হওয়া ও লকডাউনের নির্দেশনা অমান্য করায় একটি কোম্পানির প্রাইভেটকারকে তিন হাজার টাকার মামলা দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে রাজধানীর মিরপুর-১০ নম্বর গোল চত্বরের ট্রাফিক পুলিশ মামলাটি দেয়।

একটি বেসরকারি প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টরের স্বাক্ষর দিয়ে বানানো প্রত্যয়নপত্র নিয়ে প্রাইভেটকারটি রাজশাহী থেকে ঢাকায় এসে আবার রাজশাহীতে ফেরার পথে মামলাটি দেওয়া হয়।  

পল্লবী জোন ট্রাফিক সার্জেন্ট মো. বাদল তালুকদার বাংলানিউজকে বলেন, আজকে দেখলাম একটি কোম্পানির প্রাইভেটকার ভুয়া পাস বা কাগজ বানিয়ে রাস্তায় বের হয়েছে। এ অপরাধে ওই কোম্পানির প্রাইভেটকারটিকে তিন হাজার টাকার মামলা দেওয়া হয়।

গাড়ির চালক আরিফুল ইসলাম বলেন, তুবা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আসলাম উদ্দিন স্যার আমাকে এ কাগজ দিয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দিনগত রাতে কোম্পানির অক্সিজেন সিলিন্ডার ও অক্সিজেন মাস্ক একটি কাভার্ড ভ্যানের সঙ্গে করে প্রাইভেটকারটি রাজশাহী থেকে ঢাকায় নিয়ে আসি। শুক্রবার দুপুরে স্যারকে মিরপুর-১৪ নম্বর নামিয়ে দিয়ে রাজশাহী ফিরছিলাম। এ সময় রাজধানীর মিরপুর-১০ নম্বর গোল চত্বর এলাকায় এলে ট্রাফিক পুলিশ তিন হাজার টাকার মামলা দেয়।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad