ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

জাতীয়

সেহেরিতে ভাত খাওয়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
সেহেরিতে ভাত খাওয়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কুপিয়ে হত্যা

পিরোজপুর: সেহেরির সময় ভাত খাওয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে ঝগড়ার এক পর্যায় ছোট ভাই মোহাম্মদ আলীর দায়ের কোপে খুন হয়েছেন বড় ভাই হেলাল উদ্দিন ওরফে কেরামত মোল্লা (৩৪)।

শুক্রবার (১৬ এপ্রিল) ভোরে জেলার সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের মাথাবেড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হেলাল উদ্দিন ওরফে কেরামত মোল্লা ওই এলাকার সোবহান মোল্লার ছেলে। এ ঘটনার পর সকালে ঘাতক ছোট ভাই মোহাম্মদ আলীকে (২২) পিরোজপুর শহর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বাংলানিউজকে জানান, সেহেরি খাওয়ার সময় মোটা চাল ও চিকন চালের ভাত রান্নাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে ছোট ভাই মোহাম্মদ আলী ঘরে থাকা ধারালো দা দিয়ে বড় ভাই হেলাল উদ্দিন ওরফে কেরামত মোল্লা কুপিয়ে জখম করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ওসি নুরুল ইসলাম বাদল আরো জানান, এ ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ছোট ভাই মোহাম্মদ আলীকে পিরোজপুর শহর থেকে গ্রেফতার করে এবং এ বিষয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa