ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লকডাউন: পটুয়াখালীতে কঠোর অবস্থানে প্রশাসন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
লকডাউন: পটুয়াখালীতে কঠোর অবস্থানে প্রশাসন  পটুয়াখালীতে কঠোর অবস্থানে প্রশাসন

পটুয়াখালী: মহামারি করোনার দ্বিতীয় টেউ মোকাবিলায় দ্বিতীয় দফায় সরকার ঘোষিত লকডাউন পালনে পটুয়াখালীতে কঠোর অবস্থানে রয়েছে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ।  

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসক (ডিসি) মতিউল ইসলাম চৌধুরীর নেতৃত্বে বিভিন্ন এলাকা পরিদর্শন করেছে জেলা প্রশাসন।

 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিএম সরফরাজ, অতিরিক্ত জেলা প্রশাসক হুমায়ন কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লতিফা জান্নাতিসহ সব নির্বাহী ম্যাজিস্ট্রেটরা উপস্থিত ছিলেন।

জেলা শহরের বিভিন্ন মোড়গুলোতে দেখা গেছে পুলিশের চেকপোস্ট। পাশপাশি গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। আইন অমান্য করা কিংবা স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করা হচ্ছে। বুধবার (১৪ এপ্রিল) জেলায় মোট ৭১ ব্যক্তিকে জরিমানা করা হয়।  

ডিসি মো. মতিউল ইসলাম চৌধুরী বাংলানিউজকে বলেন, পটুয়াখালীর মানুষ স্বতঃস্ফূর্তভাবে লকডাউন মেনে ঘরে আছে। এ রকম থাকলে করোনার দ্বিতীয় টেউয়ের সংক্রমণ মোকাবিলা সম্ভব। যদি কেউ অযথা বের হন, তাহলে তাকে আইনের আওতায় আনা হচ্ছে। জেলা পর্যায়ে তিনটি এবং উপজেলা পর্যায়ে দু’টি করে ভ্রাম্যমাণ আদালত কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।