ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরাদ্দ পাওয়া সকল টিসিবির পণ্য না আনায় ডিলারকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
বরাদ্দ পাওয়া সকল টিসিবির পণ্য না আনায় ডিলারকে জরিমানা

পঞ্চগড়: সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পঞ্চগড়ে সাধারণ মানুষের জন্য তুলনামূলক কম দামে পণ্য বিক্রি শুরু করছে। তবে পণ্য বিক্রির সময় বরাদ্দ পাওয়া সকল টিসিবির পণ্য না আনায় ফারুক হোসেন নামে এক ডিলারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার নগরকুমারী বাজারে তাকে এই জরিমানা করেন বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোলেমান আলী।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, প্রতি বছর রমজানের শুরুতেই বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন ডিলারের মাধ্যমে ন্যায্য মূল্যে মানুষের মধ্যে টিসিবির পণ্য বিক্রি করা হয়। প্রতিবছর লোকসানের অজুহাতে নির্দিষ্ট ডিলারেরা মালামাল উত্তোলন করেন না। ফলে জনসাধারণ এ সুযোগ থেকে বঞ্চিত হয়। এই রমজান ও সঙ্গে করোনা মহামারি থাকায় সরকারের কঠোর নির্দেশনা থাকায় কিছু ডিলার এ মালামাল উত্তোলন করেন। আর ফারুক হোসেন নামে ওই ডিলার বোদা নগরকুমারী বাজারে টিসিবির পণ্য বিক্রির সময় বাণিজ্য মন্ত্রণালয়ের বরাদ্দ পাওয়া সকল পণ্য না আনায় তাকে ভোক্তা সংরক্ষণ আইনি ১০ হাজার টাকা জরিমানা করেন ইউএনও সোলেমান আলী।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad