ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

জাতীয়

রিকশায় যাত্রী ওঠালেই চাকা পাংচার-ডাম্পিং  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
রিকশায় যাত্রী ওঠালেই চাকা পাংচার-ডাম্পিং  

ঢাকা: সরকারঘোষিত লকডাউন মানাতে জোর তৎপরতা চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। বাড়ির বাইরে বের হলেই পুলিশি জেরার মুখে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে।

তাই নানা ছুঁতোয় বের হয়ে পার পাচ্ছে না কেউ। পায়ে চালিত রিকশা বা মোটরচালিত রিকশা নিয়ে প্রধান সড়কে নামলে ডাম্পিংয়ের পাঠাচ্ছে ট্রাফিক পুলিশ। চাকা পাংচারও করা হচ্ছে।

বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকেই রাজধানীর মিরপুর এলাকা ঘুরে এমন চিত্র দেখা যায়।

মোটরচালিত রিকশাচালক মো. আক্কাস মিরপুর-১৪ নম্বর এলাকা থেকে রিকশা নিয়ে আসেন মিরপুর-১০ নম্বর গোলচক্করে। এখানে তার গতি প্রতিরোধ করেন দায়িত্বরত পুলিশ।  

আক্কাস বাংলানিউজকে বলেন, মিরপুর-১৪ নম্বর এলাকায় দুর্ঘটনায় একজনের হাতের আঙুল কেটে কিছু অংশ পড়ে যায়। তাকে চিকিৎসা দিতে নিয়ে যাচ্ছিলাম পঙ্গু হাসপাতালে। মিরপুর-১০ নম্বর গোলচক্করে পুলিশ স্যারে আমাকে আর যেতে দিলো না। আমার রিকশা থামিয়ে আটকে রাখছে। স্যার বলছেন, লকডাউনের মধ্যে কেনো রিকশা নিয়ে বের হয়েছি কেন। বাসা থেকে বাইর হওয়া নিষেধ। আমার রিকশা ডাম্পিংয়ে পাঠানো হবে।  

রিকশাচালক মো. সাঈদ মিয়াঁ। থাকেন মিরপুর এক নম্বরে। রিকশায় যাত্রী নিয়ে চলে আসেন মিরপুর-১০ নম্বর গোলচক্করে। তিনি বলেন, লকডাউনের মধ্যে রিকশা নিয়ে রাস্তায় বের হওয়ার অপরাধে চাকা পাংচার করে দিয়েছেন দায়িত্বরত পুলিশ। এক ঘণ্টা ধরে বসিয়ে রেখেছেন। বলেছেন একটু পরে ছেড়ে দেবেন।

কর্তব্যরত কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান বাংলানিউজকে বলেন, আমাদের পক্ষ থেকে লকডাউন মানাতে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। যথাযথ কারণ ছাড়া আমরা কাউকে যাতায়াত করতে দিচ্ছি না। সকাল থেকে প্রায় ৩০ থেকে ৪০টি রিকশা ডাম্পিংয়ে পাঠিয়েছি।  

**রাস্তায় বেরিয়েই পুলিশি জেরার মুখে সাধারণ মানুষ
**৮ দিনের লকডাউনে মানতে হবে যে ১৩ নির্দেশনা
**লকডাউন মানাতে মোড়ে মোড়ে পুলিশি টহল

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
এমএমআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa