ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদার দাবিতে রেন্ট-এ কার ব্যবসায়ীর বাড়িতে হামলা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
চাঁদার দাবিতে রেন্ট-এ কার ব্যবসায়ীর বাড়িতে হামলা, আটক ৩

পিরোজপুর: পিরোজপুরে চাঁদার দাবিতে রেন্ট-এ কার ব্যবসায়ীর বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তিন জনকে আটক করেছে।

 

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে পৌরসভার মণ্ডলপাড়া এলাকার রতন মিস্ত্রীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।  

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল হামলার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় হামলাকারী জাকারিয়া, প্রিন্স ও সাব্বির নামের তিন জনকে আটক করা হয়েছে। হামলার ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত সিসি টিভির ফুটেজ থেকে হামলাকারীদের শনাক্ত করে বাকিদের আটকের চেষ্টা চলছে।  
 
ভুক্তভোগী, থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রেন্ট-এ কারের ব্যবসায় চাঁদা দাবি করে এ হামলার ঘটনা ঘটেছে।  

ভুক্তভোগী রতন মিস্ত্রী বলেন, গত সোমবার থেকে জাকারিয়া বাহিনী রেন্ট-এ কার ভাড়ার উপর অসহনীয় চাঁদা দাবি করে আসছিলো। বনিবনা না হওয়ায় রুবেল নামে এক রেন্ট-এ কার ড্রাইভারকে মারধর করে। যেহেতু আমার নিজের তিনটি গাড়ি ভাড়ায় চলে। তাই আমি মধ্যস্থতা করতে এগিয়ে যাই। আমরা প্রতি যাত্রীর মাথাপিছু ৫০ টাকা করে চাঁদা দিতে রাজিও হই। তাদের দাবি ছিলো প্রতি গাড়ি বাবদ চার হাজার টাকা। এ ঘটনার জেরে মঙ্গলবার রাতে ওই চাঁদাবাজ গ্রুপের প্রধান জাকারিয়ার নেতৃত্বে অর্ধশতাধিক লোক আমার বাড়িতে হামলা করে ও গাড়ির গ্যারেজ ভাঙচুর করে। এ সময় বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। যা আমার সিসি টিভি ফুটেজে ধারণ করা রয়েছে।  

স্থানীয়রা জানান, হামলাকারীরা পালাবার আগে রতন মিস্ত্রীর একটি গাড়ির গ্যারেজ ভাঙচুর করে এবং ঘরে লাঠি দিয়ে আঘাত ও দা দিয়ে কোপায়। ঘটনার পর এলাকাবাসীর দেওয়া খবরে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। এসময় রতন মিস্ত্রীর বাসার সিসি টিভি ফুটেজ দেখে রাতেই তিন জনকে আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ