ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

জাতীয়

মঠবাড়িয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে টাকা-স্বর্ণালঙ্কার ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
মঠবাড়িয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে টাকা-স্বর্ণালঙ্কার ছিনতাই আহত ব্যবসায়ী।

পিরোজপুর: পিরোজপুরের মঠাবড়িয়ায় উত্তম কর্মকার (চানু) নামে এক  স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।  

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে উপজেলার তুষখালী বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত উত্তম কর্মকারকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।
 
মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে এ ব্যাপারে এখানো কোনো মামলা দায়ের হয়নি।

থানা পুলিশ, স্থানীয় ও ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে উপজেলার তুষখালী ইউনিয়ন বাজারের উত্তম জুয়েলার্সের মালিক উত্তম কর্মকার (চানু) দোকান বন্ধ করে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এসময় পথে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করলে তার বাম পায়ে গুলিবিদ্ধ হয়। এ সময় তার কাছে থাকা ৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতলে  পাঠায়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার ফেরদাউস হোসেন জানান, তার বাম পায়ের উরুতে গুলি আটকে রয়েছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

মঠবাড়িয়া উপজেলা স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি রতন কর্মকার ও সাধারণ সম্পাদক তপন কর্মকার এ ঘটনার তীব্র নিন্দা জানান ও জড়িতদের গ্রেফতারের দাবি জানান।  

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa