ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে হাসপাতাল থেকে নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
সাভারে হাসপাতাল থেকে নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভার (ঢাকা): সাভারে একটি বেসরকারি হাসপাতাল থেকে রত্না আক্তার (২৩) নামের এক নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১২ এপ্রিল) সকালে সাভারের আনন্দপুর মহল্লার সীমা জেনারেল হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

নিহত রত্না মেহেরপুর জেলার সদর থানার কামারখালী গ্রামের আমিনুল ইসলামের মেয়ে। সে সীমা জেনারেল হাসপাতালের নার্স।

পুলিশ জানায়, হাসপাতালের তিন তলার একটি কক্ষে তিনি থাকতেন রত্না। রত্না বিবাহিত ও তার একটি মেয়ে আছে। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় পারিবারিক ভাবেই এক বছর আগে তাদের ডিভোর্স হয়। মেয়েটি তার বাবার সঙ্গে গ্রামে থাকত। তবে মাঝে মাঝে সে তার মায়ের সঙ্গে দেখা করতে আসত। এঘটনার জেরে হতাশাগ্রস্ত হয়ে পড়েন রত্না।  

ভোর রাতে রত্না তার সহকর্মী ও বান্ধবী অন্য হাসপাতালের নার্সদের ফোন করে আত্মহত্যা করবে জানিয়ে ফোন রেখে দেয়। এরপর হাসপাতাল কতৃপক্ষ দরজা ধাক্কা দিয়ে খুলে তিন তলার নিজ কক্ষে ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নাই। স্বামীর সঙ্গে বিচ্ছেদের হতাশা থেকেই ওই নারী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।