ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাং মনির গ্রুপের ৫ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
কিশোর গ্যাং মনির গ্রুপের ৫ সদস্য আটক

ঢাকা: রাজধানীতে ডাকাতির প্রস্তুতির সময় কিশোর গ্যাং মনির গ্রুপের পাঁচ সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২)।

রোববার (১২ এপ্রিল) দিনগত রাত ৯ টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মনির হোসেন (১৫), শরিফ (১৩), মোবারক (১৪), শিপন (১৪) ও শিপন (১৩)।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে র‍্যাব-২ এর সহকারী পরিচালক (এএসপি) মো. আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিনগত রাতে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার রেলওয়ে মার্কেটের পাশে অন্ধকারাচ্ছন্ন ফাঁকা জায়গায় অভিযান চালায় র‍্যাব-২ এর একটি দল। অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় পাঁচ সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চাকু ও সুইচ গিয়ার জব্দ করা হয়।

তিনি আরও জানান, আসামিরা সবাই স্থানীয় কিশোর মনির গ্যাং এর সক্রিয় সদস্য। আটকরা একাধিক সদস্য একত্রিত হয়ে ঢাকার বিভিন্ন এলাকায় রাস্তায় চলাচল করা সাধারণ মানুষকে দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল এবং মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিতো। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এমএমআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।