ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল ভ্যানচালকের

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
ঈশ্বরদীতে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল ভ্যানচালকের

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নের নতুনহাটে মাইক্রোবাসের ধাক্কায় তাইজুল ইসলাম (৬০) ভ্যানচালকের মৃত্যু হয়েছে।  

সোমবার (১২ এপ্রিল) সকাল ১০টার দিকে দাশুড়িয়া-লালন শাহ সেতু মহাসড়কের রূপপুর সিএনজি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তাইজুলের বাড়ি ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর গ্রামে।

ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা বাংলানিউজকে জানান, সকালে তাইজুল ভ্যান চালিয়ে ফিলিং স্টেশনের সামনের সংযোগ সড়ক থেকে মহাসড়কে উঠছিলেন। এসময় কুষ্টিয়াগামী একটি মাইক্রোবাস ভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পান। এ অবস্থায় স্থানীয়রা তাইজুলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, স্বজনদের কোনো অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।