ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জের মহাসড়কে ৪০ কিলোমিটার এলাকায় তীব্র যানজট 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
সিরাজগঞ্জের মহাসড়কে ৪০ কিলোমিটার এলাকায় তীব্র যানজট  সড়কে যানজট। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের ৪০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) সকাল থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর, সায়দাবাদ, মুলবাড়ী, কড্ডার মোড় ও নলকা এলাকায় কখনো যানজট আবার কখনো ধীরগতিতে গাড়ী চলতে দেখা গেছে।

বেলা সাড়ে ১১টার পর যানজটের তীব্রতা বেড়ে যায় এবং সদর উপজেলার কড্ডার মোড় থেকে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজার পর্যন্ত বিস্তৃত হয়েছে।  

মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর, নলকা মোড়, কড্ডার মোড় এলাকায় হাজার হাজার যানবাহন দাঁড়িয়ে রয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছে উত্তরের পথের যাত্রীরা।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী বাংলানিউজকে বলেন, ১৪ তারিখ সারাদেশে কঠোর লকডাউন দিচ্ছে সরকার। এ কারণে রোববার থেকে বিভিন্ন জেলার বিপুল সংখ্যক যানবাহন রাস্তায় নেমেছে। ফলে এ মহাসড়কে দফায় দফায় যানজটের সৃষ্টি হচ্ছে। এছাড়াও রাত থেকে সকাল পর্যন্ত মহাসড়কের বেশ কয়েকটি স্থানে যানবাহন বিকল ও দুর্ঘটনা ঘটে। ফলে যানজটের তীব্রতা বেড়ে যায়। ১১টার দিকে ভুইয়াগাঁতী এলাকায় দুটি ট্রাকের সংঘর্ষ হওয়ার ফলে হাটিকুমরুল-চান্দাইকোনা ১৯ কিলোমিটার এলাকায় কখনো যানজট সৃষ্টি হয়েছে। পুলিশ যানজট নিরসনে রাস্তায় রয়েছে।  

এদিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, সয়দাবাদ মুলিবাড়ীর পশ্চিম থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত ২০ কিলোমিটার এলাকায় যানজট রয়েছে। তবে  বঙ্গবন্ধু সেতু গোলচত্বর থেকে মুলিবাড়ী পর্যন্ত ধীরগতিতে যানবাহন চলাচল করছে।  

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২‌১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ