ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

জাতীয়

মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ

মাগুরা: মাগুরা জেলার শ্রীপুর উপজেলায় দাইড়পোল গ্রামে বিয়ের রাতে এক নববধূকে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (১০ এপ্রিল) রাতে মাগুরার শ্রীপুর উপজেলার দাইড়পোল গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত মেঘলা খাতুন (১৭) শ্রীপুর উপজেলার দাইড়পোল গ্রামের ফজলু শেখের মেয়ে।

মেঘলার বাবা ফজলু শেখ শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করে বলেন, মেঘলার সঙ্গে একই গ্রামের চঞ্চল শিকদারের ছেলে সাব্বিরের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত বুধবার রাত ১০টার পর মেয়েকে বাড়িতে না পেয়ে আমরা খোঁজাখুঁজি শুরু করি। ওইদিন রাত ৪টার দিকে সাব্বির মেয়েকে বাড়িতে রেখে পালিয়ে যান। বিষয়টি নিয়ে ছেলেপক্ষ ও আমরা শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুব উল্লাহ হোসেন কুটির পরামর্শে সালিশে বসি। কিন্তু ছেলেপক্ষ সালিশ অমান্য করে চলে যায়। পরবর্তীকালে ছেলেপক্ষ সবকিছু মেনে শনিবার রাতে বিয়ের আয়োজন করে। সে রাতেই ছেলের বাড়িতে যাওয়ার পরপরই মেয়ের ওপর শুরু হয় নির্যাতন।

তিনি জানান, তারা মেঘলাকে নির্যাতন করে হত্যা করেছে। এ ঘটনা শোনার পর আমরা ছেলের বাড়িতে ছুটে যাই এবং পুলিশে খবর দেই। এটা পরিকল্পিত হত্যা বলে আমরা মনে করছি।

শ্রীপুর থানার ভারপ্রান্ত কর্মকর্তা (ওসি) শুখদেব রায় বাংলানিউজকে বলেন, এ ঘটনার পর পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সাব্বির তার বাবা ফজলু শেখ ও মা সাজিনা খাতুনকে আটক করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তারেক আল সেহেদী বাংলানিউজকে জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa