ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

জাতীয়

শ্যামপুরে লেগুনাচালকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
শ্যামপুরে লেগুনাচালকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর শ্যামপুর থানার উত্তর জুরাইন এলাকার একটি টিনশেড বাসা থেকে শাহীন (৪০) নামে এক লেগুনাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়।

শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) দেব কুমার আচার্য্য বাংলানিউজকে জানান, সন্ধ্যার দিকে উত্তর জুরাইনের একটি টিনশেড ঘরের দরজা ভেঙে শাহীন নামে এক লেগুনাচালকের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ফ্লোর বেডে শাহীনের দু’পা ভাজ করা অবস্থায় ছিল এবং তার বুকের উপড় মোবাইল ছিল। পড়নে শার্ট ও জিন্স প্যান্ট ছিল। তার পকেটে একটি ইনহেলার পাওয়া যায়। মোবাইল ফোনের মাধ্যমে তার স্বজনদের কাছ থেকে নাম পরিচয় পাওয়া যায়। শাহীন শরীয়তপুরের জাজিরা উপজেলার মৃত হাবিবুর রহমানের ছেলে।

ধারণা করা হচ্ছে, অসুস্থ অবস্থায় মারা গেছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

হাসপাতালে উত্তর জুরাইনের বাড়িওয়ালা মিজানুর রহমান সাংবাদিকদের জানান, শাহীন ২৫ দিন আগে তার স্ত্রী হাসিনাকে নিয়ে এ ভাড়া বাসায় ওঠেন। শুনেছি, হাসিনা তার তৃতীয় স্ত্রী। এর আগেও শাহীন দু’টি বিয়ে করেছেন। লেগুনাচালক ছিলেন। শনিবার সন্ধ্যায় বাসায় ঢুকতে দেখেছেন অন্য ভাড়াটিয়ারা। আজ দুপুর পর্যন্ত দরজা না খোলায় আমাদের সন্দেহ হয় অনেক ডাকাডাকি করেও তার কোনো সাড়াশব্দ না পাওয়া পুলিশে খবর দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa