ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুনের সময় কেটে নেওয়া যুবকের বিচ্ছিন্ন হাত উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
খুনের সময় কেটে নেওয়া যুবকের বিচ্ছিন্ন হাত উদ্ধার জুয়েল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরের আন্দিরপাড় এলাকায় জুয়েল (২৩) নামে এক প্রবাস ফেরত যুবককে খুনের সময় কেটে নেওয়া বিচ্ছিন্ন বাম হাত উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (১১ এপ্রিল) উপজেলার আন্দিরপাড় এলাকায় ঘটনাস্থলের পাশের একটি ধানক্ষেত থেকে হাতটি উদ্ধার করা হয়।

জুয়েল হত্যা মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজউদ্দৌলা জানান, পূর্ব শত্রুতার জের ধরে বন্দরের মদনপুর আন্দিরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে জুয়েলকে গত বুধবার (৭ এপ্রিল) রাতে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার সময় জুয়েলের বাম হাতটি বিচ্ছিন্ন করে নিয়ে যায় তারা। রোববার এক কৃষক ধানক্ষেতে ঘাষ কাটার সময় বিচ্ছিন্ন হাতটি দেখতে পান। এরপর তিনি পুলিশকে খবর দেন।

জানা গেছে, মাদক ও ড্রেজার ব্যবসা এবং এলাকায় একক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার (৭ এপ্রিল) রাত ১০টায় মদনপুরের আন্দিরপাড় এলাকায় শাইরা গার্ডেন রিসোর্টের প্রবেশ পথে জুয়েলের ওপর হামলা চালায় প্রতিপক্ষ আলিমসহ বেশ কয়েকজন। এ সময় আলিমসহ তার লোকজন জুয়েলকে কুপিয়ে এক হাত বিচ্ছিন্ন করে নৃশংসভাবে হত্যা করে। জুয়েল বন্দর উপজেলার মদনপুর আন্দিরপাড়ে হেদায়েতপাড়া এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক বাসিন্দা জানান, একই এলাকার তোতা মিয়ার ছোট ছেলে আলিমকে কিছু দিন আগে নিহত জুয়েলের বড় ভাই সোহেল মারধর করেছিলেন। এ মারামারির ঘটনাকে কেন্দ্র করে ছুরি, চাপাতি দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে শরীর থেকে হাত বিচ্ছিন্ন করে নৃশংসভাবে আলিম ও সেলিমসহ তার সহযোগী আট থেকে ১০ জন মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এ হত্যাকাণ্ডের খবর পেয়ে নিহত জুয়েলের লোকজন হত্যাকারীদের বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।