ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রকে বলাৎকারের মামলায় মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
ছাত্রকে বলাৎকারের মামলায় মাদ্রাসা শিক্ষক গ্রেফতার ইয়াকুব আলী

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় মাদ্রাসার এক ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে দায়ের করা মামলার আসামি মাদ্রাসার শিক্ষক মাওলানা ইয়াকুব আলীকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।
 
রোববার (১১ এপ্রিল) দুপুরে জেলার তাড়াইল উপজেলার সেকান্দর নগর গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ইয়াকুব আলী উপজেলার উছমানপুর ইউনিয়নের আব্দুল কাদিরের ছেলে। তিনি কুলিয়ারচর পৌর এলাকার বড়খারচর আদর্শ নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম।
 
কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম সুলতান মাহমুদ বাংলানিউজকে জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মামলার আসামি মাদ্রাসা শিক্ষক মাওলানা ইয়াকুব আলীকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
 
ইয়াকুব আলী গত ০১ এপ্রিল দিনগত রাত ২টার দিকে ঘুম থেকে ডেকে তুলে তার মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকার করেন। সে সময় তিনি এ ঘটনার কথা কাউকে না বলার জন্য কোরআন শরীফ ধরিয়ে শপথ করান ওই কিশোরকে। এমন অভিযোগে গত ০৭ এপ্রিল দিনগত রাতে ওই ছাত্রের বাবা বাদী হয়ে ইয়াকুব আলীর বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মামলা (নম্বর ৪) দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad