ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা আইসোলেশন সেন্টার চালুর দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
করোনা আইসোলেশন সেন্টার চালুর দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ করোনা আইসোলেশন সেন্টার চালুর দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলানিউজ

বরিশাল: সরকার ঘোষিত লকডাউনের মধ্যেই লকডাউনে শ্রমজীবী খেটে খাওয়া মানুষদের জন্য অর্থ বরাদ্দ ও রেশনিং এবং করোনা আইসোলেশন সেন্টার চালুর দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে বাংলাদেশর সমাজতান্ত্রিক দল-বাসদ।

রোববার (১১ এপ্রিল) বেলা ১১ টায় নগরের অশ্বিনী কুমার হলের সামনে বিক্ষোভ সমাবেশ পালন করেন তারা।

বাসদ বরিশাল জেলা কমিটির আহ্বায়ক সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্ত্তীর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন প্রকৌশলী ইমরান হাবিব রুমন।

বক্তব্য রাখেন বাসদের জেলা কমিটির সদস্য মানিক হাওলাদার, দুলাল মল্লিক, জাহাঙ্গীর হোসেন, শহিদুল ইসলাম, মাফিয়া বেগম, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিজন শিকদার, সাইফুল ইসলাম প্রমুখ।

সমাবেশের আগে একটি মিছিল নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া লকডাউনে শ্রমজীবী মানুষদের জন্য অর্থ বরাদ্দ ও রেশনিং এবং বরিশাল নগরে করোনা আইসোলেশন সেন্টার চালুর দাবিতে জেলা প্রসাশকের কাছে মেইলে স্মারকলিপি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad