ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

জাতীয়

সিলেটে চোরাই পণ্যসহ আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
সিলেটে চোরাই পণ্যসহ  আটক ১

সিলেট: কোটি টাকার পণ্য জব্দের দুই দিনের মাথায় সিলেটে আবারও ভারতীয় পণ্যের চালান আটক করেছে পুলিশ।  রোববার (১১ এপ্রিল) সকালে নগরের সওদাগরটুলা থেকে এসব পণ্য জব্দ করে এসএমপির কোতোয়ালি থানাধীন সুবহানীঘাট ফাঁড়ি পুলিশ।

 

অভিযানকালে আব্দুল্লাহ (২৬) নামে ভারতীয় পণ্যের মালিককে আটক করা হয়। তিনি সিলেট সদরে টুকেরবাজার ইউনিয়নের হায়দরপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরের সওদাগরটুলা খেলার মাঠের পাশ থেকে সিএনজিচালিত অটোরিকশায় (নং সিলেট থ- ১১- ২৪৪০) থেকে চোরাই পথে আসা ভারতীয় পণ্য জুতা, মেহেদী অন্যান্য উপকরণ জব্দ করা হয়।  

তিনি বলেন, এক ব্যক্তি ৯৯৯ নাম্বারে ফোন করে তথ্য দিলে পুলিশ অভিযান চালিয়ে পণ্যের চালানটি জব্দ করে।  

এর আগে গত ৮ এপ্রিল সিলেটের দক্ষিণ সুরমা থেকে ভারতীয় শাড়ি থ্রি-পিস কসমেটিক্স সামগ্রীসহ কোটি টাকার পণ্য জব্দ করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করা হয়। একই দিন (৮ এপ্রিল) ভোরে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ জুয়েল মিয়া নামের এক ব্যক্তিকে আটক করা হয়। ওই অভিযানে দু’টি প্রাইভেটকার থেকে এক লাখ এক হাজার শলাকা ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa