ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

জাতীয়

লাখাইয়ে ডাকাতির অভিযোগে দুই জনকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
লাখাইয়ে ডাকাতির অভিযোগে দুই জনকে পিটিয়ে হত্যা

হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই উপজেলার গুণীপুর গ্রামে ডাকাতির অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে ফিকল দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে তাদের মারা হয়েছে।


 
শনিবার (১০ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে লাখাই থানা পুলিশ মরদেহগুলো উদ্ধার করে। নিহত একজনের নাম হুমায়ুন মিয়া (৩০)। তিনি মাধবপুর উপজেলার পুরাইকলা গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে। অন্যজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।
 
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে একদল লোক গুণীপুর গ্রামে ডাকাতি করতে আসে। তখন গ্রামবাসী দুই জনকে আটকের পর দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ও ফিকল দিয়ে খুঁচিয়ে হত্যা করে।
 
লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বাংলানিউজকে জানিয়েছেন, নিহত হুমায়ুনের হাত ভাঙা ছিল। দুই জনের শরীর আঘাতে জর্জরিত। একেক জনের শরীরে অন্তত দশটি করে ফিকলের আঘাত রয়েছে।
 
তিনি আরও বলেন, মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 
এ বিষয়ে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মুশফিউল আলম আজাদ বলেন, দুই জনকে পিটিয়ে হত্যার খবর পেয়েছি। নিহতরা পেশাদার ডাকাত। তবে কারা তাদের হত্যা করেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।
 
বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa